• সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না

ছিনতাই হওয়া অটোসহ তিন ছিনতাইকারী আটক

ছিনতাই হওয়া অটোসহ
তিন ছিনতাইকারী আটক

# নিজস্ব প্রতিবেদক :-
ছিনতাই হওয়া অটোরিকশাসহ তিন কিশোর ছিনতাইকারীকে র‌্যাব আটক করেছে। এরা হলো সদর উপজেলার টেক্সটাইল মিল এলাকার আনোয়ার হোসেন আয়নালের ছেলে মো. মুন্না (২২), যশোদল পাক্কার মাথা এলাকার আব্দুল হেকিমের ছেলে মো. ফজলু (২২) ও একই এলাকার মো. সুরুজ আলীর ছেলে মো. হারুন (২৩)। গতকাল রোববার মধ্যরাতে তাদেরকে যশোদল এলাকা থেকে আটক করা হয়। র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মো. আশরাফুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, সদর উপজেলার চিকনিরচর এলাকার মো. ফয়জুল নামে এক ব্যক্তি ৮ ডিসেম্বর শুক্রবার র‌্যাব ক্যাম্পে অভিযোগ করেন, তাঁর ছেলে কামরুল ইসলাম শুক্রবার বিকালে তার অটোরিকশা নিয়ে সৈয়দ নজরুল মেডিক্যাল কলেজের সামনে যাত্রীর জন্য অপেক্ষা করতে থাকে। এমন সময় ৪-৫ জন এসে যশোদল মধুনগর যাবার কথা বলে অটোরিকশা ভাড়া করে। কোনাকাটি এলাকায় যাবার পর কামরুলকে কিলঘুষি দিয়ে নামিয়ে ছিনতাইকারীরা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। অভিযোগের পর র‌্যাব গোয়েন্দা তৎপরতা চালিয়ে তিন ছিনতাইকারীকে আটক করে এবং অটোরিকশাটিও উদ্ধার করে। এ ব্যাপারে মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *